সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বুলডোজার দিয়ে ‘জামান ভিউ’ ভাঙলেন মেয়র আরিফ

সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় মূল সড়কের উভ’য়পাশে উচ্ছেদ অ’ভিযান চালিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে আজ বৃহস্পতিবার সকাল থেকে এই অ’ভিযান চালানো হয়।

অ’ভিযানে অ’বৈধভাবে গড়ে ওঠা ‘জামান ভিউ’ নামের মা’র্কেট বুলডোজার দিয়ে ভাঙা হয়।

সিসিক সূত্রে জানা গেছে, পাঠানটুলা এলাকায় সড়কের উভ’য়পাশে শত শত দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ধরনের ভবন গড়ে ওঠেছে। এগুলোর মধ্যে বেশকিছু ভবন আবার অ’বৈধ। এর মধ্যে ‘জামান ভিউ’ মা’র্কেটও আছে। একতলা এই মা’র্কেট ভবন সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে গড়ে তোলা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, অ’বৈধ ভবনগুলোকে বিভিন্ন সময়ে একাধিকবার নোটিস প্রদান করা হয়েছে। কিন্তু তারা ভবনগুলো ভাঙেনি। এরই প্রেক্ষিতে আজ থেকে অ’ভিযান চালিয়ে ভাঙা শুরু হয়েছে। অ’ভিযানকালে বুলডোজার দিয়ে ‘জামান ভিউ’ মা’র্কেট ভেঙে ফেলা হয়।

মেয়র আরিফের নেতৃত্বে এই অ’ভিযানে স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমান কা’ম’রানসহ সিসিক কর্মক’র্তা ও পু’লিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘ড্রেনের জায়গা দখল করে বড় বড় ভবন তৈরি করা হয়েছে। পানি যে দ্রুত নামবে, কী’ভাবে নামবে? পানি জমলেই আমাদের দোষ হয়।’

তিনি বলেন, ‘অ’ভিযান শুরু হয়েছে, কাউকেই ছাড় দেওয়া হবে না। অ’বৈধ ভবন ভাঙা হবে, উচ্ছেদ করা হবে। সড়ক ও ড্রেন প্রশস্ত হবে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: